সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
কয়রায় সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারের মাঝে জামায়াতের নগদ অর্থ সহায়তা প্রদান

কয়রায় সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারের মাঝে জামায়াতের নগদ অর্থ সহায়তা প্রদান

কয়রা (খুলনা)প্রতিনিধি : খুলনার কয়রা উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত খয়রুল আলম(৩৫)এর পরিবারের মাঝে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নগদ অর্থ সহায়তা প্রদান কর হয়েছে ।

গত ৮ এপ্রিল সড়ক দুর্ঘটনায় নিহত হয় কয়রা উপজেলার মদিনাবাদ গ্রামের নওশের আলী সানার বড় পুত্র খাইরুল আলম। নিহতের পরিবারের মাঝে আজ মঙ্গলবার বিকেলে এই অর্থ সহায়তা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কয়রা উপজেলা জামায়াতের আমির ও উপজেলা ভাইস-চেয়ারম্যান পদ প্রার্থী মাওলানা মিজানুর রহমান (মিজান),কয়রা সদর ইউনিয়নের আমির মোঃ মিজানুর রহমান,ওয়ার্ড সভাপতি আব্দুর সাত্তার, উপজেলা যুব বিভাগের সভাপতি হাফেজ মোঃ জাহাঙ্গীর আলম ও সেক্রেটারি মোনায়েম বিল্লাহ, প্রমূখ

উপজেলা আমির মাওলানা মিজানুর রহমান বলেন,আমরা গতকাল সড়ক দুর্ঘটনায় নিহত খয়রুল আলমের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেছি এবং বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে দুই শিশু সন্তান ও পরিবারে ঈদ সামগ্রী কিনতে অর্থ সহায়তা করেছি‌।তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং সমাজের বিত্তবানদের এতিম শিশুদের সহযোগিতা করতে অনুরোধ করেন।

পারিবারিক সূত্রে জানা যায়,‌গত ৮ এপ্রিল সোমবার সকাল ৭ টার দিকে মোটরসাইকেল যোগে কয়রা থেকে খুলনায় যাওয়ার পথে পাইকগাছা উপজেলার মৌখালি বাজারে পৌছালে তরমুজ বাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন। সুরতহাল প্রতিবেদন ও ময়নাতদন্ত শেষে পুলিশ লাশ হস্তান্তর করলে বিকাল ৪ ঘটিকায় জানাযা অনুষ্ঠিত হয় এবং পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড